Natore










বড়াইগ্রামে প্রশিকা’র বনপাড়া শাখা উদ্বোধন

মোঃ আব্দুস সালাম ,নাটোর update: 8:33, 24/03/2021

বড়াইগ্রামে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষ্যে সনাতন ধর্মাবলম্বীদের প্রার্থনা

মোঃ আব্দুস সালাম ,নাটোর update: 11.40 pm, 22-03-2021

নাটোর সিংড়ায় রাজনৈতিক নেত্রীবৃন্দের সাথে অপরাজিতাদের মতবিনিময় অনুষ্ঠিত

মোঃ আব্দুস সালাম , নাটোর update: 11.30 pm, 22-03-2021

বড়াইগ্রামে অগ্নিকান্ডে বসতবাড়ি সহ ৪ গোবাদি পশুর মৃত্যু

মোঃ আব্দুস সালাম , নাটোর Update 8.59 pm, 22-03-2021

নাটোরের বড়াইগ্রামে অগ্নিকান্ডে বসতবাড়ি সহ গোবাদি পশুর মৃত্যু হয়েছে। এতে ৪ টি ছাগলের মৃত্যু, ২টি ছাগল সহ ১টি গরু আহত হয়েছে। অগ্নিকান্ডে ২টি ঘর, অন্যান্য দ্রব্যসামগ্রি পুড়ে প্রায় ৩ লক্ষ টাকার ক্ষতিসাধন হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার গুনাইহাটি গ্রামের মৃত অমিল উদ্দিনের পুত্র আব্দুর রহমানের বাড়িতে।

আব্দুর রহমান জানান, শনিবার দিবাগত রাত তিনটার দিকে গোয়াল ঘর ও রান্না ঘরের প্রজ্বলিত আগুনে আলোকিত হয়ে উঠে এলাকা। শয়ন ঘর থেকে আলো দেখে বের হই ঘর থেকে। তখন আমার চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসে আগুন নিভাতে। সে সময় জীবনের ঝুঁকি নিয়ে গোয়াল ঘরে থাকা গরু-ছাগল উদ্ধার করে তারা। এরমধ্যে ১টি গরু ও ৬টি ছাগল দগ্ধ অবস্থায় উদ্ধার করলেও ৪টি ছাগল ইতোমধ্যে মারা গেছে।

বনপাড়া হাইওয়ে থানার উদ্যোগে মাস্ক বিতরণ

মোঃ আব্দুস সালাম , নাটোর update 8.49 pm, 22-03-2021


“মাস্ক পরার অভ্যাস করি, করোনা মুক্ত বাংলাদেশ গড়ি” এ গানকে সামনে রেখে নাটোরের বনপাড়া হাইওয়ে থানা পুলিশের উদ্যোগে করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমন প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূলকরণে “নো মাস্ক নো এন্ট্রি”এ কার্যক্রমের উদ্বোধন করা হয়। কর্মসূচির অংশ হিসেবে গত রোববার সকাল ৯টায় উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের বনপাড়া বাইপাস বাস স্ট্যান্ড এলাকায় যানবাহনের যাত্রী , চালক ও হেলপারের মধ্যে ১ হাজার মাস্ক ও লিফলেট বিতরণ করে “নো মাস্ক নো এন্ট্রি” কার্যক্রমের উদ্বোধন করেন বনপাড়া হাইওয়ে থানার ওসি খন্দকার শফিকুল ইসলাম। তিনি বলেন, মাস্ক ছাড়া কোনো যানবহনে কেউ চলাচল করতে পারবে না। জনসমাগমের স্থানসমূহেও শতভাগ মাস্ক ব্যবহারে নিশ্চিত করতে কাজ করবে হাইওয়ে পুলিশ সদস্যবৃন্দ।

বনপাড়া হাইওয়ে থানার ওসি খন্দকার শফিকুল ইসলাম আরো বলেন, আমরা আগেও হাইওয়ে থানার পক্ষ থেকে মাস্ক বিতরণ করেছি। করোনা ভাইরাস প্রতিরোধে এ কার্যক্রম অব্যাহত থাকবে। এ সময় উপস্থিত ছিলেন বনপাড়া হাইওয়ে থানার এস.আই মো. আনোয়ার হোসেন, গোলাম মাসুম, সার্জেন্ট ই¯্রাফিল হোসেন সহ পুলিশ সদস্যবৃন্দ। এছাড়া সেখানে ছিলেন বড়াইগ্রাম উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোস্তফা ব্যাপারী ও এলাকার প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।