জঙ্গী সন্ত্রাস দুর্নীতি ও মাদকমুক্ত সমাজ গড়তে দলীয় কোন্দল ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে -------- সেতু মন্ত্রী ওবায়দুল কাদের


মো. আব্দুস সালাম, নাটোর
বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সকল দলীয় কোন্দল ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। জঙ্গী, সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত সমাজ গড়তে হবে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থেকে জনগণের আস্থা অর্জনসহ সকল ষড়যন্ত্রের মোকাবেলা করতে হবে। সকল নেতা-কর্মীকে দুঃখী মানুষের পাশে দাঁড়াতে হবে। তাদের মুখে হাঁসি ফুটাতে হবে। অন্যথায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার অর্জন ¤øান হবে। নাটোরের বড়াইগ্রামের কালিকাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে বুধবার দুপুরে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ভার্চুয়ালী যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।
ওবায়দুল কাদের আরোও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হাজার বছরের পরাধীনতার গøানি ঘুচিয়ে স্বাধীনতা উপহার দিয়ে গেছেন। বঙ্গবন্ধুর দেখানো পথে জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের ভিত রচিত করছেন। তাঁর দূরদর্শী নেতৃত্বে দেশ অপ্রতিরোধ্য গতিতে উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে। রএকদিকে উন্নয়নের জয়গান, অন্যদিকে শুরু হয়েছে দেশ বিরোধী ষড়যন্ত্র। গণতন্ত্রের মুখোস পরে বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্যে গণতন্ত্রের ফেরিওয়ালা সেজেছে।

তারা ক্ষমতয় গেলে হাওয়া ভবনে লুটপাট শুরু করবে, দেশ দূর্নীতিতে চ্যাম্পিয়ন হবে, জীবনের নিরাপত্তা থাকবে না। দলীয় আদর্শকে বিসর্জন না দেওয়ার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের আরো বলেন, আদর্শ না থাকলে আওয়ামী লীগের কিছুই থাকেনা। তাই ত্যাগী আদর্শবান নেতাকর্মীদের মূল্যায়ন করে কমিটি গঠন করতে হবে। আতœত্যাগী নেতাকর্মীরা নেতৃত্বে থাকলে আওয়ামী লীগ সুসংহত হবে।
বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমানের সঞ্চালনায় জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি সম্মেলন উদ্বোধন করেন।
সম্মেলনে আরও বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন,তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাটোর -২ (নাটোর-নলডাঙ্গা) আসনের সংসদ সদস্য মো. শফিকুল ইসলাম শিমুল, বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, বনপাড়া পৌর মেয়র কে. এম জাকির হোসেন প্রমুখ।
এছাড়া সম্মেলনে নাটোর জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. সাজেদুর রহমান, নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য মো. সহিদুল ইসলাম বকুল, সাবেক সংসদ সদস্য আবুল কালাম আজাদ সহ উপজেলার সর্ব স্তরের কয়েক হাজার নেতা-কর্মী উপস্থিত ছিলেন।
সম্মেলনের দ্বিতীয় পর্বে দীর্ঘ আলোচনা ও পর্যালোনার পর মো. আব্দুল কুদ্দুস মিয়াজিকে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে এ্যাড. মিজানুর রহমানকে মনোনীত করে ৬৯ সদস্যবিশিষ্ট উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কমিটি ঘোষণা করেন বাংলাদেশ আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন।